বস্তহারা শিশুদের মাঝে শীতের কাপড় বিতরণ করলে চিত্রনায়িকা শাহনুর

বস্তহারা শিশুদের মাঝে শীতের কাপড় বিতরণ করলে চিত্রনায়িকা শাহনুর

ছবি সংগ্রহ
রসপুরী ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শাহনুর। যিনি বরাবরই দুঃস্থ গরীবদের পাশে দাঁড়ান। তিনি বিভিন্ন সময় পথ শিশুদের ঈদ বস্ত্র, শিক্ষা সামগ্রীসহ বিভিন্ন সময় অসহায়দের পাশে দাড়ান। খুব দ্রুতই পথ শিশুদের বিদ্যালয়ে গিয়ে মুক্তিযুদ্ধের উপর সংকলিত বই উপহার দেবার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।
“প্রিয় বাংলাদেশ” নামক একটি সমাজ সেবা মুলক সংগঠনের আয়োজনে ও দি মার্কেন্টাইল কোঅপারেটিভ ব্যাংক লিমিটেডের সার্বিক সহযোগিতায় সম্প্রতি খিলগাঁও এলাকায় শতাধিক পথ শিশুকে শীত বস্ত্র বিতরণ করেন সংগঠনের সহ-সভাপতি চিত্রনায়িকা শাহনুর।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রিয় বাংলাদেশের সাধারণ সম্পাদক মোহাম্মদ নাসির উদ্দিন (তুয নাসির), যুগ্ন সাধারণ সম্পাদক অভিনেতা আলীনুর জয়, ইউএনবির সহ সম্পাদক রুমকি আক্তার পলি, ছিন্নমুল ফাউন্ডেশনের চেয়ারম্যান সুমন হাসান, সাংবাদিক মোহাম্মদ হাসান, সদস্য আবু হানিফ প্রমুখ।শীত বস্ত্র বিতরণ প্রসঙ্গে শাহনুর বলেন, 
আমি সবসময় চেষ্টা করি দুঃস্থ গরিব মানুষদের পাশে দাঁড়ানোর। খুব দ্রুতই পথ শিশুদের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা উজ্জীবিত করতে তাদের মধ্যে মুক্তিযুদ্ধ বিষয়ক গল্পের বই তুলে দেয়া হবে।তিনি আরো বলেন, শীত বস্ত্র বিতরণের এই আয়োজনকে আমি সাধুবাদ জানাই এবং একইসাথে সমাজের সকল সামর্থ্যবান ব্যাক্তিদের প্রতিও আমার বিনীত আহ্বান থাকবে আপনার আশে পাশে যে বা যারা দুঃস্থ তাদের প্রতি আপনাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিন।


Powered by Blogger.